× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অপোর স্মার্টফোনে ছবি তুলে জিতে নিন সাকিব আল হাসানের সিগনেচার করা টি-শার্ট

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩ ২২:৩৬ পিএম

আপডেট : ১৮ আগস্ট ২০২৩ ০০:০০ এএম

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বৈশ্বিক স্মার্ট টেকনোলজি কোম্পানি ‘অপো’ এবার বাংলাদেশে ‘অটাম স্কাই উইথ অপো’ শীর্ষক শিরোনামে ডিজিটাল ফটোগ্রাফি বা আলোকচিত্র প্রতিযোগিতা চালু করেছে। এই ক্যাম্পেইন চলতি বছরের গত ১১ আগস্ট শুরু হয়েছে, যা চলবে আগামী ২০ আগস্ট পর্যন্ত।

এই ক্যাম্পেইনের আওতায় অপোর স্মার্টফোন ব্যবহারকারীরা ‘অটাম স্কাই মোমেন্টস’ বা শরৎ এর বর্ণিল আকাশের মুহূর্তগুলো ক্যামেরাবন্দি ও ‘কমেন্ট বক্স’-এ শেয়ার করতে পারবেন এবং আকর্ষণীয় সব পুরষ্কার জেতার সুযোগ রয়েছে তাদের জন্য। শেয়ার করা ছবি বাছাইয়ের মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে থেকে তিনজনকে নির্বাচিত করা হবে। তাদের মধ্য থেকে প্রথম বিজয়ী পাবেন একটি রেনো০৮ টি গিফ্ট বক্স এবং অন্য দুজনের জন্য থাকছে জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসানের সই করা টি-শার্ট।এ ছাড়া বিজয়ীদের নাম ও ছবি ‘অপো’র অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করা হবে।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের ফেসবুক টাইমলাইনে ‘পাবলিকলি’তাদের ‘অটাম স্কাই মোমেন্টস’ এর ছবি পোস্ট করতে হবে এবং নিচে প্রদান করা লিংক এর কমেন্ট বক্সে #AutumnSkywithOPPO & #ShotonOPPO হ্যাশট্যাগে ছবিটি আপলোড দিতে হবে। 

অপো বাংলাদেশ টিম এই প্রতিযোগিতায় বিজয়ীদের চূড়ান্ত করতে যুক্ত থাকবে। এই আয়োজনের থিম হচ্ছে- বিভিন্ন মানুষের লেন্সের মাধ্যমে উচ্ছ্বস শরৎ এর প্রাণবন্ত রঙ এবং স্বচ্ছ মেঘ ক্যামেরাবন্দি করা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা