× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সিঙ্গারের ঈদ অফার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৪ জুন ২০২৩ ২১:১৭ পিএম

আপডেট : ২৪ জুন ২০২৩ ২১:৫০ পিএম

সিঙ্গারের ঈদ অফার

গ্রাহকদের ঈদুল আজহা উৎসবকে আরও উৎসবমুখর করার জন্য শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার বাংলাদেশ ‘ঈদে ঘষলেই ফ্রিতে ফ্রিজ’ ক্যাম্পেইনের আওতায় রেফ্রিজারেটর ও ফ্রিজার কিনলেই স্ক্র্যাচ কার্ডে সর্বোচ্চ ১০০ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে।

ক্যাম্পেইন চলাকালীন দেশব্যাপী যেকোনো সিঙ্গার আউটলেট থেকে রেফ্রিজারেটর বা ফ্রিজার কিনলে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে এ অফার পাওয়া যাবে। 

সিঙ্গার আরও দিচ্ছে ডিরেক্ট কুল রেফ্রিজারেটরে ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট ও নো-ফ্রস্ট রেফ্রিজারেটরে ৭ হাজার টাকা ক্যাশ ডিসকাউন্ট। নো-ফ্রস্ট রেফ্রিজারেটরে অদল-বদল অফারে ৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট আর সাইড বাই সাইড রেফ্রিজারেটরে অদল-বদল অফারে থাকছে ২০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। 

এদিকে ঈদকে সামনে রেখে নতুন মডেলের রেফ্রিজারেটর ও ফ্রিজার বাজারে এনেছে সিঙ্গার। 

সিঙ্গার থেকে ডিরেক্ট কুল রেফ্রিজারেটর কিনতে পারবেন মাত্র ১ হাজার ৮৫১ টাকা ন্যূনতম মাসিক কিস্তিতে। একইভাবে নো-ফ্রস্ট রেফ্রিজারেটর কিনতে পারবেন মাত্র ৪ হাজার ৬৩০ টাকা ন্যূনতম মাসিক কিস্তিতে। গ্রাহকরা নির্দিষ্ট মডেলের ফ্রিজে ফ্রি হোম ডেলিভারি সুবিধা ছাড়াও সকল মডেলের ফ্রিজ ও ফ্রিজারে সহজ কিস্তি সুবিধায় ১২ মাস পর্যন্ত শূন্য শতাংশ ইন্টারেস্ট উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইনটি ঈদুল আজহার দিন পর্যন্ত চলবে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা