× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুই মিউচুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ মে ২০২৩ ১৪:৩৬ পিএম

আপডেট : ১৭ মে ২০২৩ ১৪:৪৪ পিএম

প্রবা ফটো

প্রবা ফটো

এল আর গ্লোবাল অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানির পরিচালনাধীন দুই মিউচুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা করেছে। এরমধ্যে এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচুয়াল ফান্ড ৪ দশমিক ২৫ এবং এমবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড শূণ্য দশমিক ৬০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই নগদ। ডিএসই সূত্রে এসব তথ্য জানা গেছে।

আর্থিক প্রতিবেদন অনুযায়ী, এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচুয়াল ফান্ড ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত হিসাব বছর শেষে ফান্ডের ইউনিট প্রতি আয় করে ৫ পয়সা। ফান্ডটির ক্রয় মূল্যে সম্পদ ইউনিট প্রতি সম্পদ ১০ টাকা ২৭ পয়সা। এবং বাজার মূল্য এর সম্পদ ১০ টাকা ৬ পয়সা। লভ্যাংশ বিতরণের জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৫ জুন ২০২৩।

আর্থিক প্রতিবেদন অনুযায়ী, এমবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড ৩১ মার্চ ২০২৩ সমাপ্ত হিসাব বছর শেষে ফান্ডের ইউনিট প্রতি আয় করে ৪২ পয়সা। ফান্ডটির ক্রয় মূল্যে সম্পদ ইউনিট প্রতি সম্পদ ১০ টাকা ৪৪ পয়সা। এবং বাজার মূল্য এর সম্পদ ১০ টাকা ৪৭ পয়সা। লভ্যাংশ বিতরণের জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ৫ জুন ২০২৩।

১৫ মে ২০২৩, আর্থিক প্রতিবেদন বিবেচনা করে পুঁজিবাজার তালিকাভুক্ত মিউচুয়াল ফান্ড দুইটির লভ্যাংশ প্রদাণের সিদ্ধান্ত নেয় ট্রাস্টি বোর্ড।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা