× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

স্নেহাশীষ মাহমুদ অ্যান্ড কোম্পানির ১০ম বর্ষপূর্তি উদযাপিত

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২২ মার্চ ২০২৩ ১৪:১৩ পিএম

প্রবা ফটো

প্রবা ফটো

দেশীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানপ্রধানদের উপস্থিতিতে স্নেহাশীষ মাহমুদ অ্যান্ড কোম্পানির ১০ বছর পূর্তি উদযাপিত  হয়েছে। দেশের স্বনামধন্য চার্টার্ড অ্যাকাউন্টেন্সি ফার্মের সেবাগ্রহীতাদের পাশাপাশি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের সম্মানিত করা ও ধন্যবাদ দেওয়াই ছিল এ আয়োজনের মূল উদ্দেশ্য।

সোমবার (২০ মার্চ) সন্ধ্যায় রাজধানীর শেরাটন হোটেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সেবাগ্রহীতা, ব্যবসায়ী নেতা ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্য দেন স্নেহাশীষ মাহমুদ অ্যান্ড কোম্পানির প্রতিষ্ঠাতা সহযোগী জেরীন মাহমুদ হোসেন (সিপিএ, এফসিএ)। এরপর স্মৃতিচারণাসহ বর্ষপূর্তির বিষয়ভিত্তিক বক্তব্য দেন প্রতিষ্ঠানটির আরেক প্রতিষ্ঠাতা সহযোগী স্নেহাশীষ বড়ুয়া (এফসিএ, এসিএ, আইসিএইডব্লিউ)। এ সময় তিনি সার্বিক কার্যক্রমের ওপর সংক্ষিপ্ত বিবরণী উপস্থাপন করেন, যেখানে ফার্মটির বিভিন্ন কার্যাবলীর উপর আলোকপাত করা হয়। 

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী সদস্য মহসিনা ইয়াসমিন, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য ড. আব্দুল মান্নান সিকদার, আইসিএবির সভাপতি  মোহাম্মদ মনিরুজ্জামান (এফসিএ), এফআইসিসিআইয়ের সভাপতি নাসের এজাজ বিজয়।

এ সময় বক্তারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পেশাদারত্ব, নৈতিকতা ও সততার সঙ্গে সর্বোচ্চ মানের সেবা দেওয়ার জন্য স্নেহাশীষ মাহমুদ অ্যান্ড কোম্পানিকে অভিনন্দন জানান। নীতিনির্ধারণী সংলাপ আদান-প্রদানের মাধ্যমে জাতীয় অর্থনীতির সার্বিক ব্যবস্থাপনায় ফার্মটির অসামান্য অবদান এবং বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন ফোরামের থিংক ট্যাংক হয়ে ওঠার বিষয়ে আলোচনা হয়।

প্রতিষ্ঠানটির সেবা গ্রহীতা, সাবেক শিক্ষার্থী ও অ্যালামনাই এবং ব্যবসায় সম্প্রদায়ের শীর্ষস্থানীয় ব্যক্তিদের ভার্চুয়ালি পাঠানো অভিজ্ঞতা ও সংযুক্তি প্রকাশপূর্বক ভিডিও বার্তা উক্ত অনুষ্ঠানে উপস্থাপিত হয়। স্নেহাশীষ মাহমুদ অ্যান্ড কোম্পানির সঙ্গে দীর্ঘ সময় কাজ করার জন্য সেবাগ্রহীতাদের সম্মাননা দেওয়া হয়। আর্টিকেলশিপের সময়সীমা অতিক্রান্ত হওয়ার আগেই মাত্র দুই বছরের মধ্যেই চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সি ডিগ্রি অর্জন করায় স্বীকৃতিস্বরূপ শহিদুল আলম রবিকে অনুষ্ঠানে বিশেষ সম্মাননা জানানো হয়। এ ছাড়া যেসব কর্মকর্তা-কর্মচারী ফার্মের প্রতিষ্ঠালগ্ন থেকে কর্মরত আছেন, তাদের ‘সুদীর্ঘ সেবা পুরস্কার’ দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য দেন প্রতিষ্ঠানটির সহযোগী সুকান্ত ভট্টাচার্য্য (এফসিএ)। পরে জমকালো নৈশভোজ, মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফটোসেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা