× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

‘ঈদের আগেই ঈদ’ নিয়ে এসেছে সিঙ্গার বাংলাদেশ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৩ মার্চ ২০২৩ ১৯:১০ পিএম

আপডেট : ১৩ মার্চ ২০২৩ ২০:০৯ পিএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স কোম্পানি সিঙ্গার বাংলাদেশ শুরু করেছে আকর্ষণীয় ঈদ অফার, ‘ঈদের আগেই ঈদ’।

সোমবার (১৩ মার্চ) কোম্পানির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিঙ্গারের কনজ্যুমার প্রমোশন প্ল্যাটফর্ম ‘রেড এস ডিল’ মানেই বাড়াবাড়ি সব অফার। আর এই ঈদে রেড এস ডিলের বাড়াবাড়ি অফারে ঈদের আগেই শুরু হয়ে গেছে ক্রেতাদের ঈদ! এই ক্যাম্পেইন চলাকালীন সময় সিঙ্গার থেকে পণ্য কিনে এসএমএসের মাধ্যমে ক্রেতারা প্রতি সপ্তাহে জিতে নিতে পারেন ১ লাখ টাকা পর্যন্ত্। ঈদ সালামি ভাউচার। এছাড়া ক্রেতা বোনাস গিফটসহ বিভিন্ন পণ্যে পাচ্ছে আকর্ষণীয় অদল-বদল অফার ও ডিসকাউন্ট।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সিঙ্গার রেফ্রিজারেটর অদল-বদল অফারে পাচ্ছেন ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট। এছাড়াও থাকছে ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। ডাইরেক্ট কুল রেফ্রিজারেটরে এবং নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটরের সঙ্গে স্বাস্থ্যসম্মত পানির বোতলের সেট একদম ফ্রি। আর টিভি অদল বদল অফারে পাচ্ছেন ৯ হাজার টাকা পর্যন্ত ক্যাশ  ডিসকাউন্ট। এছাড়া সিঙ্গার এল ই ডি  টিভির বিশাল রেঞ্জে থাকছে ৪ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট। স্মার্ট টিভির সঙ্গে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম  চরকির ১ বছরের  ফ্রি সাবস্ক্রিপশন।

সিঙ্গার থেকে এসি কিনে পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট। সঙ্গে থাকছে ফ্রি ইন্সটলেশনসহ ৫ বছরের ওয়ারেন্টি। এছাড়াও এই রমজানে সিঙ্গার ওয়াশিং মেশিন ক্রয়ে পাচ্ছে ২ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট। আর ফুলঅটো ওয়াশিং মেশিন কিনলেই থাকছে ফ্রি হোম ডেলিভারি, ফ্রি ইন্সটলেশন ও ২১ দিনের ফ্রি ট্রায়াল অফার।

কোম্পানি জানায়, সিঙ্গার মাইক্রোওয়েভ ওভেনে আছে ৫ শতাংশ পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট এবং নির্দিষ্ট মডেলের মাইক্রোওয়েভ ওভেনের সাথে থাকছে আকর্ষণীয় ওভেন প্রুফ বাটির সেট একদম ফ্রি। এছাড়াও ল্যাপটপের ক্ষেত্রে ৬ হাজার টাকা, সুইং মেশিনের ক্ষেত্রে ১ হাজার ৫ শত টাকা এবং কিচেন ও স্মল এপ্লায়েন্সের ক্ষেত্রে সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট পাবে ক্রেতারা।

সিঙ্গার থেকে পণ্য ক্রয়ে সকল পণ্যে ১২ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা পাওয়া যাবে। এছাড়াও পণ্য ভেদে ক্রেডিট কার্ড ছাড়াই ১২ মাস পর্যন্ত ইন্টারেস্ট ফ্রি সুবিধা পাওয়া যাবে।

সিংগারের এই বিশেষ ক্যাম্পেইনটি ঈদের দিন পর্যন্ত চলবে। বিস্তারিত জানা যাবে সিঙ্গার কল সেন্টারে (১৬৪৮২ নম্বরে) ও ওয়েবসাইটে (www.singerbd.com)।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা