× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অদম্যদের পরিচিতি সভা ও ইফতার মাহফিল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৩ ১৩:১২ পিএম

আপডেট : ১৭ এপ্রিল ২০২৩ ১৪:২৭ পিএম

বরগুনা সরকারি কলেজ মাঠে পরিচিতি সভা ও ইফতার মাহফিল সভা অনুষ্ঠিত হয়। প্রবা ফটো

বরগুনা সরকারি কলেজ মাঠে পরিচিতি সভা ও ইফতার মাহফিল সভা অনুষ্ঠিত হয়। প্রবা ফটো

অদম্য বাংলাদেশ-এর বরগুনা জেলা ইউনিটের আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৬ এপ্রিল) বিকালে বরগুনা সরকারি কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাংগঠনিক বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়। এ ছাড়া রমজান মাসের বিভিন্ন ফজিলত সম্পর্কে আলোচনার মধ্যে দিয়ে ইফতার মাহফিল করা হয়।

অদম্য বাংলাদেশ বরগুনা জেলা ইউনিটের সদস্য সচিব সাইফুল ইসলামের সঞ্চালনায় ও আহ্বায়ক এহসান আহমদ নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক আতিক রহমান, আতিকুর রহমান সাবু, সদস্য নাজগীর আহম্মদ, মোসা. মরিয়ম, আরিফ খান, আসিফ আমান, মো. ফেরদৌস খান ইমন, রাশেদুল হাসান শিহাব।

এ ছাড়া উপস্থিত ছিলেন সমন্বয়ক প্রতিদিনের বাংলাদেশ-এর বরগুনা প্রতিনিধি মহিউদ্দিন অপু, স্থানীয় সাংবাদিক কাশেম হাওলাদার প্রমুখ।

সমন্বয়ক মহিউদ্দিন অপু বলেন, নিজ নিজ জায়গা থেকে সবাইকে এগিয়ে আসতে হবে। সংগঠনের অগ্রগতির জন্য একতার বিকল্প নেই। একতাবদ্ধ হয়ে সব ভালো কাজের সঙ্গে সম্পৃক্ত হবে অদম্য বাংলাদেশ।

আহ্বায়ক এহসান আহমদ নোমান বলেন, ভালো কাজে সক্রিয় অংশগ্রহণ করবে অদম্য বাংলাদেশ। মানবকল্যাণে কাজ করে ও সাধারণ মানুষের পাশে থেকে তাদের মুখে হাসি ফোটাতে চাই। এ ছাড়া শিক্ষা ও পরিবেশ নিয়ে আমরা সামনে যেতে চাই।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা