× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সৃজনশীলতা বিকাশে কাজ করব

মুসলিমা আক্তার তন্বী

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৩ ১৩:১৪ পিএম

আপডেট : ০৪ এপ্রিল ২০২৩ ১৩:১৫ পিএম

কমিটি গঠন শেষে ফটোসেশনে কুমিল্লা বিশ্ববিদ্যালয় অদম্যরা

কমিটি গঠন শেষে ফটোসেশনে কুমিল্লা বিশ্ববিদ্যালয় অদম্যরা

দক্ষ ও মেধাবী তরুণ সমাজ গঠন এবং শিক্ষার্থীদের সৃজনশীলতার বিকাশের লক্ষ্যে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) গঠিত হয়েছে অদম্য বাংলাদেশ-এর আহ্বায়ক কমিটি। এ উপলক্ষে ৩১ মার্চ শুক্রবার বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাব অফিসে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক আলি আহসান।

সর্বসম্মতিক্রমে মুসলিমা আক্তার তন্বীকে আহ্বায়ক ও ইমরান হোসাইনকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। যুগ্ম আহ্বায়ক হয়েছেন মো. তাওহীদ হোসেন সানি ও দীপ চৌধুরী। অন্য সদস্যরা হলেন- হুমায়রা কবির, সায়মা কাদের, মারুফ শেখ, মো. মামুন, আল মাসুম হোসেন, মো. মোজাহিদুল ইসলাম ও আমিনা কবির শ্রেষ্ঠা। 

প্রধান অতিথির বক্তব্যে সহকারী অধ্যাপক আলি আহসান বলেন, তরুণদের অদম্য শক্তি সমাজের অশুভ শক্তির বিরুদ্ধে কাজ করবে। অন্ধকার ও মিথ্যাচার সরিয়ে সুন্দর বাংলাদেশের সূচনা করবে অদম্য বাংলাদেশ। তরুণরা একত্রিত হয়ে মানুষের জন্য যে কল্যাণকর কাজ করার উদ্যোগ নিয়েছে তাকে আমি সাধুবাদ জানাই। এটা খুবই চমৎকার উদ্যোগ।

আহ্বায়ক মুসলিমা আক্তার তন্বী বলেন, মানবিকতা, সাম্য-সমতা, প্রশিক্ষণ-দক্ষতা, সৃজনশীলতা এই চার মূলমন্ত্র সামনে রেখে কাজ করবে অদম্য বাংলাদেশ কুবি ইউনিট। অদম্য মানেই যেকোনো বাধাকে জয় করা। আর এই কাজে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা