× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দেশের মানুষের জন্য আমরা কাজ করতে চাই

লিজা চৌধুরী

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:২৬ পিএম

দেশের মানুষের জন্য আমরা কাজ করতে চাই

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অদম্য বাংলাদেশ-এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ৫ ফেব্রুয়ারি রবিবার সকালে সোনারগাঁ থানা প্রেসক্লাবে এক মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়। বারদী হাইস্কুল অ্যান্ড কলেজের প্রভাষক মো. আজিবুর রহমানকে আহ্বায়ক ও লিজা চৌধুরীকে সদস্য সচিব করে আগামী তিন মাসের জন্য ১১ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। 

কমিটির যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হন- রুনা আক্তার ও ছাবিকুন নাহার মিতু। অন্য সদস্যরা হলেন- আমিনুল ইসলাম, মো. কাওসার, শিখা মনি, মো. জাহিদুল হক বাধন, আমিনুল ইসলাম আমিন, ওমর ফারুক, আমেনা আক্তার ইতি প্রমুখ। 

সভার শুরুতে অদম্য বাংলাদেশ-এর আদর্শ ও উদ্দেশ্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন, প্রতিদিনের বাংলাদেশের সোনারগাঁ  প্রতিনিধি মো. কামরুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য দেন শেখ ফরিদ, মো. অনিক ইসলাম, রুনা আক্তার প্রমুখ।

কমিটির আহ্বায়ক মো. আজিবুর রহমান বলেন, আমরা অদম্যরা একটি পরিবারে যুক্ত হয়েছি। আমরা দেশ ও দশের জন্য কাজ করব তার জন্য সবার সহযোগিতা কামনা করছি। সদস্য সচিব লিজা চৌধুরী বলেন, আমরা সবাই মিলে সমাজের পিছিয়ে পড়া ও সুবিধাবঞ্চিত মানুষদের জন্য কাজ করব। মানবিক কাজের অন্যতম প্ল্যাটফর্ম হবে অদম্য বাংলাদেশ। 

প্রধান অতিথির বক্তব্যে সোনারগাঁ থানা প্রেসক্লাবের উপদেষ্টা মনিরুজ্জামান মনির বলেন, মানবিকতা, সাম্য-সমতা, প্রশিক্ষণ-দক্ষতা ও সৃজনশীলতা এই চার মূলমন্ত্র ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে আমাদের। আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারুণ্য দেশ গড়ার মূল চালিকাশক্তি। দেশের ও সমাজের সর্বস্তরের মানুষের জন্য অদম্য বাংলাদেশের তরুণরা কাজ করবে।

মতবিনিময় সভা শেষে দোয়া মাহফিল ও কেক কেটে নতুন কমিটিকে শুভেচ্ছা জানান অতিথিরা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা