× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

সুন্দর সমাজ গঠন আমাদের লক্ষ্য

উৎসব সিং সাগর

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩ ১২:২৩ পিএম

সুন্দর সমাজ গঠন আমাদের লক্ষ্য

মানবিকতা, সাম্য-সমতা, প্রশিক্ষণ-দক্ষতা ও সৃজনশীলতা- এই চার মূলমন্ত্র ধারণ করে ময়মনসিংহে গঠিত হয়েছে অদম্য বাংলাদেশ-এর আহ্বায়ক কমিটি। ২৯ জানুয়ারি বিকালে ফ্লোরেস কলেজ মিলনায়তনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রভাষক রোকনুজ্জামান জুয়েলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্রতিদিনের বাংলাদেশ ময়মনসিংহের স্টাফ রিপোর্টার মীর গোলাম মোস্তফাসহ সুশীল সমাজের নাগরিকবৃন্দ।

সভা শেষে মো. তরিকুল ইসলামকে আহ্বায়ক ও উৎসব সিং সাগরকে সদস্য সচিব করে আগামী তিন মাসের জন্য ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক আমিনা খানম ও প্লাবন রায়। সদস্য মো. আলমগীর হোসাইন, মো. শাহিদুল ইসলাম রাকিব, প্রজ্ঞা সিংহ রায়, জান্নাতুল ফেরদৌসি, রাতুল হাসান রাফি, প্রান্ত দাস ও হাসানুর রহমান হাসান।

প্রতিদিনের বাংলাদেশ ময়মনসিংহের স্টাফ রিপোর্টার মীর গোলাম মোস্তফা বলেন, পাঠক-সংগঠন হলো পত্রিকার প্রাণ, সংগঠনের সবাই মিলে সামাজিক নানা বিষয় নিয়ে ইতিবাচক চিন্তাধারার চর্চার মাধ্যমে সামাজিক বিভিন্ন সমস্যার সমাধানের পথ খুঁজে এবং কাজ করার চেষ্টা করে। আমি বিশ্বাস করি, আমরা সবাই মিলে একসঙ্গে কাজ করলে সমাজ সুন্দর হবে। অদম্য বাংলাদেশ প্ল্যাটফর্মের মাধ্যমে সামাজিক উন্নয়নমূলক কাজ করার মধ্য দিয়েই আমরা সবাইকে একটি সুন্দর সামাজিক পরিবেশ উপহার দিতে পারব। 

ময়মনসিংহ যুব নাগরিক সোসাইটির সভাপতি শুভ্র চক্রবর্তী বলেন, অদম্য বাংলাদেশ নানামুখী উন্নয়নমূলক কাজ করার মাধ্যমে আমাদের তরুণ প্রজন্মকে আগামীর সচেতন ও দায়িত্বশীল নাগরিক হিসেবে গড়ে তুলবে। এমন ভালো কাজে আমি সব সময় পাশে থাকব। 

নবগঠিত কমিটির আহ্বায়ক মো. তরিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, অদম্য বাংলাদেশ-এর সবাই মিলে একটি পরিবার। আমরা সবাই দেশ ও দশের জন্য কাজ করব। সেই কাজে সবার সহযোগিতা কামনা করছি।

নবগঠিত কমিটির সদস্য সচিব উৎসব সিং সাগর বলেন, আমরা সবাই এক সঙ্গে কাজ করার মাধ্যমে নিজেদের পাঠশক্তি বৃদ্ধি করব এবং সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করার মাধ্যমে নিজেদের আত্মোন্নয়নে কাজ করব। 

সভাপতির বক্তব্যে রোকনুজ্জামান জুয়েল বলেন, আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারুণ্য দেশ গড়ার মূল চালিকাশক্তি। অদম্য বাংলাদেশ-এর তরুণরা একত্রিত হয়ে দেশের ও সমাজের সব স্তরের মানুষের জন্য কাজ করবে। তাদের সফলতা কামনা করছি।  

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা