× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শাকিবে মুগ্ধ এলিনা শাম্মী

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩ ১৪:৩০ পিএম

আপডেট : ২৫ নভেম্বর ২০২৩ ১৪:৩৩ পিএম

শাকিবে মুগ্ধ এলিনা শাম্মী

চলতি বছরের সবচেয়ে ব্যবসাসফল, দর্শকপ্রিয় সিনেমা আরশাদ আদনান প্রযোজিত, হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’। এ সিনেমায় শাকিব খানের ভাবির চরিত্রে অভিনয়ের সুযোগ হয়েছে এ প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী এলিনা শাম্মীর। প্রিয়তমা সুপারহিট হওয়ায় এলিনা শাম্মীরও দর্শকপ্রিয়তা বেড়ে যায়।

শাম্মী আবারও শাকিব খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন। অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমায় তিনি কাজ করছেন। এ সিনেমায় শাম্মীকে ইনভেস্টিগেশন অফিসারের ভূমিকায় দেখা যাবে। এরই মধ্যে সিনেমার শুটিংয়ে অংশ নিয়ে দেশে ফিরেছেন শাম্মী। ভারতের বেনারসে শুটিং সম্পন্ন হয়েছে। প্রিয়তমার পর শাকিব খানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে শাম্মী বলেন, ‘আমরা একটা প্রজন্ম শাকিব খানকে নিয়ে ভীষণ গর্ববোধ করতে পারব যে আমাদের প্রজন্মে একজন শাকিব খান ছিলেন; যিনি আন্তর্জাতিক অঙ্গনেও নিজের মেধার স্বাক্ষর রেখেছেন। আরও ভালোলাগার বিষয় হলো, সেই শাকিব খানের সঙ্গে আমি নিজেও অভিনয় করতে পেরেছি, স্ক্রিন শেয়ার করতে পেরেছি। শাকিব একজন শিল্পী হিসেবেই যে অনেক উঁচুমানের তা নয়, একজন মানুষ হিসেবেও যথেষ্ট বিনয়ী এবং সদা হাস্যোজ্জ্বল। তার আন্তরিক ব্যবহারে আমি মুগ্ধ। আল্লাহর কাছে প্রার্থনা তিনি সুস্থ থাকুন, ভালো থাকুন এবং আরও ভালো ভালো গল্পের সিনেমা আমাদের উপহার দিন।’

এদিকে এলিনা শাম্মী জানান, রবিবার থেকে তিনি জাহিদুল ইসলাম মিন্টুর পরিচালনায় এটিএন বাংলার জন্য ‘অক্টোপাস’ ধারাবাহিকের শুটিং করবেন। কিছুদিনের মধ্যেই নতুন সিনেমা এবং ওয়েব ফিল্মের কাজেও যোগ দেবেন তিনি।

শাম্মী একজন চিত্রনাট্যকার হিসেবেও সমাদৃত। শাম্মীর প্রথম রচিত নাটক প্রচারিত হয় তানভীর হোসেন প্রবাল পরিচালিত ‘অ-এর গল্প’তে। এটি বাংলাভিশনে প্রচার হতো। তার রচিত আলোচিত নাটকের মধ্যে রয়েছে ‘দুটি কুঁড়ি একটি পাতা’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘টিউলিপ ফুলের ঘ্রাণ’। তার রচিত ৪৫টি নাটক বিভিন্ন চ্যানেলে গেল ১০ বছরে প্রচারিত হয়েছে।

শাম্মী ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমায় খালেদা জিয়ার চরিত্রে অভিনয় করেছেন।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা