× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শিরীন শিলার শেষ বাজি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৩ ১৩:১২ পিএম

আপডেট : ৩০ এপ্রিল ২০২৩ ১৩:৩৮ পিএম

শিরীন শিলার শেষ বাজি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শিরীন শিলা। সম্প্রতি বেশকিছু সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নতুন বছরে বেশ ব্যস্ততায় কাটবে তার বোঝাই যাচ্ছে। সেই ধারাবাহিকতায় ঈদের পরপরই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে খবরের শিরোনামে শিলা। ছবির নাম ‘ শেষ বাজি’। মেহেদী হাসানের পরিচালনায় এ সিনেমায় অভিনয়ের জন্য তিনি গত ২৮ এপ্রিল চুক্তিবদ্ধ হয়েছেন। এর আগে একই পরিচালকের ‘নদীর জলে শাপলা ভাসে’ সিনেমায় অভিনয় করেছিলেন শিরীন শিলা। এতে তার বিপরীতে ছিলেন আনিসুর রহমান মিলন। তবে সিনেমাটি এখনও মুক্তি পায়নি। 

‘শেষ বাজি’ সিনেমার কাজ শিগগিরই শুরু হবে বলে জানান শিলা। সিনেমাটিতে অভিনয় করা প্রসঙ্গে শিরীন শিলা বলেন, “এর আগে মেহেদী হাসান ভাইয়ের নদীর জলে শাপলা ভাসে সিনেমায় আমি অভিনয় করেছিলাম। মেহেদী ভাই বেশ যত্ন নিয়ে কাজ করার চেষ্টা করেন। ‘ শেষ বাজি’ সিনেমার গল্প এবং আমার চরিত্র আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমার কাছে মনে হয়েছে এ ধরনের একটি গল্পে কাজ করার জন্যই এতদিন অপেক্ষা করছিলাম। যে কারণে সিনেমাটিতে কাজ করার জন্য রাজি হয়েছি। তা ছাড়া মেহেদী হাসান ভাইয়ের কাজের প্রতি আমার একটা বিশ্বাস তো রয়েছেই। আমার বিশ্বাস, তিনি আরও অনেক বেশি যত্ন নিয়ে সিনেমাটি নির্মাণ করবেন।” 

তবে এই সিনেমায় শিলার নায়ক কে হবেন তা এখনও চূড়ান্ত হননি। শিলা জানান, ‘নায়ক যে কেউ হতে পারেন। আমার বিশ্বাস, আমি যে কারও সঙ্গে চরিত্র অনুযায়ী মানিয়ে নিতে পারব। আমার কাছে সিনেমার গল্প ও চরিত্রটাই মুখ্য। আশা করছি হেল্পফুল এমন কাউকে পাব সহশিল্পী হিসেবে।’

শিলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সাখাওয়াত হোসেন পরিচালিত ‘বীরাঙ্গনা ৭১’। এতে তিনি একজন বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। 

অপূর্ব রানার পরিচালনায় ‘দ্য রাইটার’ সিনেমার কাজ শুরু করেছেন শিলা। এতে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে তাকে। এ ছাড়াও ‘ভালোবাসি তোমায়’, ‘যাযাবর’ ও ‘ব্যাচেলর ইন ট্রিপ’ সিনেমাতেও অভিনয় করছেন শিরীন শিলা। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেÑ মনতাজুর রহমান আকবরের ‘ঘর ভাঙ্গা ঘর’, চন্দন চৌধুরীর ‘২৪.৩-এর রাত’ ও মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা